Saturday 28 December 2019

লালমাইতে দুই কৃতি সন্তানকে সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত




প্রদীপ মজুমদার 

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের ১৯৯৭ ব্যাচের ও উপজেলা যুবলীগের উদ্যোগে ঐ ব্যাচের রাজনৈতিক ব্যক্তিত্ব ইতালীর বোলজানো প্রদেশের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রবাসী মিজান শাহ্ ও কুমিল্লা জজকোর্টের এডভোকেট জাহাঙ্গীর আলম এপিপি নির্বাচিত হওয়ায়  শুক্রবার বাগমারা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক আবদুল মোতালেব হোসেন এর সভাপতিত্বে ও সঞ্জয় শর্মার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাগমারা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমর কৃষ্ণ বনিক মানিক, লালমাই প্রেস ক্লাবের সভাপতি ড. মোহাম্মদ শাহজাহান মজুমদার, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তরের কৃষকলীগ সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির আহাম্মদ, বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল হক মুন্সি, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ৯৭ ব্যাচ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। প্রধান অতিথি সহ বক্তারা এধরনের অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করে বলেন, মানুষকে সন্মানিত করলেই সন্মানিত হওয়া যায়। '৯৭ ব্যাচকে বার বার এরকম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দৃষ্টান্ত স্থাপনের জন্য উৎসাহিত করেন।

অনুষ্ঠান শেষে সকলের জন্য উন্মুক্ত প্রখ্যাত বাউল সংগীতশিল্পী পরীক্ষিত ইমনের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

No comments:

Post a Comment