Monday 30 December 2019

লালমাইয়ের মাকসুদ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষক








লালমাই হতে প্রদীপ মজুমদারঃ
লালমাই উপজেলার লোলাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাকসুদ আলম এ বছর কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন। জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন লালমাই উপজেলা শিক্ষা অফিসার জাহানারা খানম, শিক্ষক সমিতির সভাপতি নূরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ সিনহা, সাধারণ সম্পাদক হাজী বাবরু মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন। লালমাই উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক বলেন মাকসুদ আলম একজন সৎ কর্মঠ ও যোগ্য শিক্ষক। পেশাগত দায়িত্বের প্রতি সে যথেষ্ট সচেতন।

মাকসুদ আলম ১৯৭২ সালে লালমাই উপজেলা নাগরী পাড়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে এম.এ ডিগ্রী সম্পন্ন করে ১৯৯৯ সালে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে চাকুরীতে যোগদান করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও সম্পৃক্ত।

মাকসুদ আলম বলেন আমাকে জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করায় আমি কুমিল্লা জেলা প্রশাসক মহোদয়, লালমাই উপজেলা নির্বাহী অফিসার মহোদয় ও জেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

No comments:

Post a Comment