Tuesday 3 November 2020

সংসদ সদস্য সীমার আয়োজনে জেলহত্যা দিবস পালন : কুমিল্লার সময়




কুমিল্লা প্রতিনিধি।।
বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার মধ্যদিয়ে কুমিল্লায় জাতীয় জেলহত্যা দিবস পালিত হয়েছে। এসময় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।
মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে কুমিল্লা দক্ষিণ জেলা, মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমার আয়োজনে পৃথকস্থানে এই জেলহত্যা দিবস পালন করা হয়। 
চার নেতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, এফবিসিসিআই এর সাবেক পরিচালক কুমিল্লার আওয়ামী লীগ নেতা মাসুদ পারভেজ খান ইমরান সিআইপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম সিকদার, আওয়ামী লীগ নেতা ফিরোজ খান,মহানগর  মহিলাআওয়ামী লীগ সভাপতি মীতা শিকদার, সাধারণ সম্পাদক আইরিন আহম্মেদ,মহানগর আওয়ামী যুবলীগ নেতা পাপন পাল,মনির হোসেন,কাউন্সিলর বাবুল,যুবলীগ নেতা, জহির উদ্দিন ভুলু,মোহাম্মদ মাসুদুল ইসলাম,কাজী রিয়াজ মাহমুদ,মিন্টুসহ অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। 
সভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা এমপি তার বক্তব্যে বলেন, ঘাতকরা জাতিরজনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতাকে হত্যা করেছিলেন দেশকে নেতৃত্ব শূণ্য করা জন্য। কিন্তু ঘাতকদের সেই চিন্তা ভুল ছিল। আজ আমাদের প্রিয় অভিভাবক দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ তার আপন গতিতে চলছে। করোনা ভাইরাসের কারণে যেখানে পৃথিবীর বিভিন্ন রাষ্ট্র যেখানে থমকে গিয়েছে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে দেশ উন্নয়নে সমৃদ্ধ হচ্ছে। 
আলোচনা সভা শেষে জাতীয় চার নেতারকে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

No comments:

Post a Comment