Tuesday 3 November 2020

আটিটি ডাচ - বাংলা ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন : কুমিল্লার সময়




প্রদীপ মজুমদার  : 
কুমিল্লার লালমাই উপজেলার আটিটি বাজারে সব ধরনের লেনদেন সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক ডাচ বাংলা ব্যাংক লি: এর এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে আটিটি পশ্চিম বাজারে বনার্ঢ্য আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আটিটি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুর রশিদ মিয়াজির সভাপতিত্বে ও সাংবাদিক মাসুদ রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এ শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন এজেন্ট ব্যাংকিং কুমিল্লার রিজিওনাল ম্যানেজার তানভীর আহাম্মদ।
স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার কুমিল্লার সেলস ম্যানেজার আলমগীর হোসেন। 
এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক তানভীর ষ্টোর এর স্বত্বাধিকারী জামাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পেরুল উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী হোসেন, বৃহত্তর পেরুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব চাঁন মিয়া কন্টাক্টর, সাংবাদিক প্রদীপ মজুমদার, আলমগীর হোসেন অপু প্রমুখ। 

 
প্রধান অতিথির বক্তব্য রিজিওনাল ম্যানেজার বলেন, দেশে যে কয়টি বেসরকারী ব্যাংক রয়েছে, ডাচ বাংলা ব্যাংক তার মধ্যে অন্যতম ব্যাংক। এ ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় আপনারা হিসাব খুলে যে কোনো লেনদেন আদান-প্রদান করুন। এ এলাকা তথা আটিটি বাজারকে ব্যবসায়ীক ভাবে আরো সমৃদ্ধ, উন্নত ও এগিয়ে নিতে ব্যাংকের বিকল্প নেই। বাজারে ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা গঠন হওয়ায় ব্যবসায়ী ও প্রবাসীদের জন্য এটি একটি সু-খবর । এসময় তিনি সরকারী নিময় মেনে গ্রাহকদের উন্নত সেবা দিতে এজন্টে ব্যাংকিং আউটলেট শাখার কর্মকর্তাবৃন্দ ও পরিচালকদের প্রতি আহবান জানান। 

No comments:

Post a Comment