Monday 9 November 2020

লাকসামে অপহরনের তিন দিন পর কিশোর উদ্ধার : আটক-১ : কুমিল্লার সময়

লাকসাম প্রতিনিধি : 
কুমিল্লার লাকসামে দুই কিশোরকে অপহরনের অভিযোগে জুয়েল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ। অপহৃত দুই কিশোর, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আয়মা গ্রামের প্রবাসী আইয়ুব আলী প্রধানের ছেলে রাব্বী প্রধান (১৬) ও একই জেলার মতলব উত্তর উপজেলার দৌলতপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মাসুদ হোসেন (১৪) ।

অপহরণকারীর কাছ থেকে কিশোর মাসুদ কৌশলে পালিয়ে আসার তিনদিন পর গত রবিবার গভীর রাতে অপর অপহৃত কিশোর রাব্বীকে পৌর শহরের বড়তুপা মাছের ঘের থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় গত রোববার অপহৃত কিশোরের মামা বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন।

পালিয়ে আসা কিশোর মাসুদ হোসেন জানায়, আমি ও আমার বন্ধু একই ট্রেনে গত শুক্রবার লাকসামের চাঁদপুর দরবার শরীফের বাৎসরিক ওরসে যাওয়ার পথে লাকসাম রেলওয়ে জংশনে জুয়েল নামের ব্যাক্তি আমাদেরকে পথ দেখানোর কথা বলে একটি অটোরিক্সায় তোলেন। কিছুদুর যাওয়ার পর একটি মাঠের মাঝখানে নিয়ে যাওয়ার সময় আমার সন্দেহ হলে আমি কৌশলে পালিয়ে ওই এলাকার লোকজনকে বিষয়টি অবহিত করি। এসময় আমার বন্ধু রাব্বীকে নিয়ে জুয়েল নামের ওই ব্যক্তিটি পালিয়ে যায়। ঘটনাটি এলাকায় জানাজানির পর বিভিন্ন বাড়ীতে খোঁজাখুজি ও সন্ধান চেয়ে মাইক নামিয়ে প্রচার করেন।
পালিয়ে আসা কিশোর মাসুদের আত্মীয়স্বজন অপহৃত রাব্বী প্রধানকে খুঁজতে গিয়ে রোববার দুপুরে অপহরণকারী জুয়েলকে লাকসাম রেলওয়ে জংশন প্লাটফর্মে মাদক সেবন অবস্থায় দেখে স্টেশন মাস্টারকে অবহিত করে। মাস্টার স্থানীয়দের সহায়তায় জুয়েলকে আটক করে রেলওয়ে পুলিশ ও লাকসাম থানা পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ এসে জুয়েলকে থানায় নিয়ে আসে।
লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণকারী জুয়েলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment