Tuesday 11 August 2020

জমি নিয়ে বিরোধ আহত ২ : কুমিল্লার সময়



 

লালমাই প্রতিনিধি : 
কুমিল্লার লালমাই উপজেলার ভূলইন দঃ ইউনিয়নের যাদবপুর গ্রামের মৃত কামাল কাজীর ছেলে মো:আবদুল আজিজ (৬৫) কে তার বড় ভাই হাজী মো: আরব আলী জমি নিয়ে বিরোধের জের দরে সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগ সূত্রে, জানা যায় যাদবপুর গ্রামের মৃত কামাল কাজীর ৫ ছেলে এবং তাদের পৈতিক সম্পত্তির মালিকানা হিসেবে আহত আবদুল আজিজ তার ভাগের জমি বিক্রয় করার পর পূর্ব শত্রুতার জের ধরে তাহার বড় ভাই হাজী আরব আলী ওই গ্রামের সন্ত্রাসী  আবদুর রশিদ,  বিল্লাল হোসেন সহ আরো কয়েকজন কে দিয়ে ১০ আগষ্ট রাতে আবদুল আজিজ ও তাহার ছেলে জাকির হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। আশংকাজনক অবস্থায় আবদুল আজিজ কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং ছেলে জাকির হোসেন প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ।

এই বিষয়ে আহতের পরিবারের সদস্য কহিনুর আক্তার বলেন, আমার জেঠা হাজী আরব আলী ওই রাতে সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে আমার বাবা ও ভাইকে রক্তাক্ত করেন এবং বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। প্রতিনিয়ত আমাদের জীবন নাশের হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। গত ১১ই আগষ্ট লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেন মো: আবদুল আজিজের মেয়া কহিনুর আক্তার।
অভিযোগ নম্বর ৩৬৩ 
এই ব্যপারে লালমাই থানার এস আই মামলার তদন্ত অফিসার হারুনুর রশিদের সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি এবং ঘটনাস্থল পরিদর্শন করার পর বিস্তারিত জানা যাবে।

No comments:

Post a Comment