Monday 22 June 2020

প্রধানমন্ত্রীর ও অর্থমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় শাফা খতম দোয়া মাহফিল অনুষ্ঠিত : কুমিল্লার সময়




প্রদীপ মজুমদার :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সহ লালমাই উপজেলার সকল শ্রেণী পেশার মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষা, সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম ভেলুর উদ্যোগে আজ ২২ জুন সকালে পেরুল মধ্যম পাড়া বাইতুল নূর জামে মসজিদে শাফা খতম মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন রায়দুয়ারের হুজুর মোহাম্মদ আলী।
মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পনেরো আগস্ট শহীদদের রূহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, বিভিন্নমুখী ষড়যন্ত্র থেকে প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর হেফাজত কামনা করা হয়। দেশের শান্তি, সমৃদ্ধি, সাম্প্রতিক সময়ে বিশ্বব্যাপী করোনা ভাইরাস হতে রক্ষায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


কুমিল্লা - ১০ নির্বাচনী এলাকার মানুষের প্রিয় মানুষ সারা বিশ্বের শ্রেষ্ঠ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির পরিবারের মন্ত্রীর বড় ভাই লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ, ছোট ভাই সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার,ভাতিজা কুমিল্লা দক্ষিন জেলা যুবলীগ নেতা কামরুল হাসান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায় দোয়া প্রার্থনা করা হয়।

এছাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক,ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার হোসেন পারভেজ সহ সকলের দীর্ঘায়ু ও সু্-স্বাস্থ্য কামনা এবং লালমাই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীদের সুস্বাস্থ্য কামনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব ফজলুল হক ডিলার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক, প্রগতি সংঘ লালমাই এর প্রতিষ্ঠাতা সমাজকর্মী শরীফুল ইসলাম প্রমুখ ।

No comments:

Post a Comment