Tuesday 23 June 2020

লালমাই এর মোহনপুরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল : কুমিল্লার সময়





প্রদীপ মজুমদার :
বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে নিরাপদ দূরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) বিকাল ৪ টায় ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জাবের হোসেন জাবেদের সার্বিক সহযোগিতায় মোহনপুর আলিম মাদ্রাসায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুল বারীক, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ খোরশেদ আলম, মাদ্রাসার অধ্যক্ষ মোঃ হায়াতুজ্জামান, শিক্ষক আবদুল মালেক দলের বিভিন্ন ইউনিটের ওয়ার্ড ও গ্রাম কমিটির নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।




মিলাদ মাহফিলের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তারা বলেন, সংকটে, সংগ্রামে ও অর্জনে গণমানুষের পাশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ বছর।
যুবলীগের যুগ্ম আহবায়ক জাবের হোসেন জাবেদ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করছি মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর জন্য সকলকে দোয়া করতে বলেন। পাশাপাশি সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত অর্থমন্ত্রীর বড় ভাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হামিদ ও ছোট ভাই সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো সহ উপজেলার সকল মানুষের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা হয়।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষের অধিকার আদায়ে সংগ্রাম শুরু করে আওয়ামী লীগ।

৭১ বছর পরেও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণমানুষের শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ।

তাই দেশ ও সমাজের উন্নয়নে আওয়ামীলীগের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

No comments:

Post a Comment