Wednesday 1 July 2020

পেরুল উত্তর ইউনিয়নে বৃক্ষ রোপণ করলেন দূর্নীতি প্রতিরোধ ফোরাম : কুমিল্লার সময়



 

আলমগীর হোসেন অপু :
কুমিল্লার লালমাই উপজেলার  পেরুল উত্তর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ ফোরামের উদ্যোগে ইউনিয়নের ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন করা হয়।
আজ ১লা জুলাই বুধবার বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ ফোরামের আহবায়ক আবুল হাসেম।

এসময় উপস্থিত ছিলেন হরিশ্চর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইলিয়াস কাঞ্চন, লালমাই প্রেস ক্লাবের সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ ফোরামের সদস্য সচিব আলমগীর হোসন অপু সহ দুর্নীতি প্রতিরোধ ফোরামের সকল সদস্যবৃন্দ। 

জানা যায়, ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে প্রতিটিতে ১০ টি করে চারা রোপন করা হয়। বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব সময় থেকে লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ ফোরামের নিজেস্ব উদ্যেগে গরীব অসহায় মানুষদের কে ত্রান বিতরন থেকে শুরু করে সার্বক্ষনিক সমাজের সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছেন দুর্নীতি প্রতিরোধ ফোরামের সকল নেতৃবৃন্দ  তাছাড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ ফোরামের অন্যতম সদস্য, মানবাধিকার কর্মী অধ্যাপক আলমগীর হোসেন অপু দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মানব সেবায়। দেশের এই ক্লান্তিলগ্নে দুর্নীতি প্রতিরোধ ফোরামের এমন সব উদ্যেগকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠন সহ এলাকার সর্বস্তরের জনগন।

No comments:

Post a Comment