Monday 13 July 2020

বাগমারা স্কুলের মান্নান স্যার চলে গেলেন না ফেরার দেশে : কুমিল্লার সময়





লালমাই প্রতিনিধি :
কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের সাবেক ইংরেজী শিক্ষক, দূর্নীতি প্রতিরোধ ফোরাম বাগমারা উত্তর ইউনিয়নের সভাপতি মো: আবদুল মান্নান  (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন না ফেরার দেশে । গতকাল ১৩ জুলাই দুপুর ২.৪০টায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। প্রবীণ এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাগমারা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি।

সর্বজন শ্রদ্ধেয় এই শিক্ষকের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, অর্থমন্ত্রীর এপিএস কেএম সিংহ রতন, এনাম মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা: মোতাহার হোসেন ভূঁইয়া জুয়েল,  লালমাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হামিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু, সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমর কৃষ্ণ বণিক মানিক,দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী।  
মরহুম আবদুল মান্নান স্যার ১৯৭৮ সালে জামুয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা জীবন শুরু করেন। পরবর্তীতে ১৯৮৪ সাল থেকে ২০০৬ সালের মে পর্যন্ত তিনি বাগমারা উচ্চ বিদ্যালয়ে ইংরেজী শিক্ষক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ২০০৬ সালের জুন থেকে ২০১৯ সালের ৩১ মে পর্যন্ত তিনি কুমিল্লা হাই স্কুলে শিক্ষকতা করেন।

No comments:

Post a Comment