Monday 6 July 2020

লালমাইয়ে কৃষক আমানউল্লাহ হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার : কুমিল্লার সময়




 
প্রদীপ মজুমদার :
কুমিল্লার লালমাই উপজেলার ইছাপুরা গ্রামের  চাঞ্চল্যকর কৃষক আমানউল্লাহ হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান দুই আসামি মোঃ সোহাগ ও তোফায়েলকে লালমাই থানা ও চৌদ্দগ্রাম থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়। রবিবার রাত ২টায় গোপন সংবাদের ভিক্তিতে লালমাই থানার এস আই মোঃ কুদ্দুসের নেতৃত্বে আত্মগোপনে থাকা চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ এপ্রিল ২০২০ মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরার বর্তমান মেম্বার দেলোয়ার হোসেন দেলুর নেতৃত্বে আসমিরা ওই গ্রামের কৃষক আমানউল্লাহ কে শূন্যে তুলে আছাড় মারে এবং মারধর করে গুরুতর জখম করে পরদিন ১৮ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে আমানউল্লাহর মৃত্যু হয়। গ্রেফতারকৃত দুই আসামি এই হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। ঘটনার পর থেকে সোহাগ ও তোফায়েল পলাতক ছিলেন।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোঃ আইউব জানান, গ্রেফতারকৃতরা হত্যা মামলার প্রধান আসামি। তারা হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিল। গোপন সংবাদের ভিক্তিতে গত রাতে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment