Monday 30 March 2020

লালমাইয়ে অসহায়দের পাশে রিপন ষ্টীল ফার্নিচার : কুমিল্লার সময়



প্রদীপ মজুমদার : লালমাই উপজেলার বাগমারা বাজারের বিশিষ্ট্য ব্যবসায়ী রিপন ষ্টীল ফার্নিচারের স্বত্বাধিকারী ও বাগমারা উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার নিজ অর্থায়নে করোনায় কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে চাল, ডাল,তেল, পেয়াজ, আলু,লবণ সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।


আজ ৩০ মার্চ সোমবার সকালে তার নিজ গ্রাম মনোহরপুর সহ আশপাশের কয়েকটি গ্রামের ৮০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। করোনা মহামারী সারাদেশের ন্যায় লালমাইতেও লকডাউন চলছে। এ অবস্থায় দৈনন্দিন খেটে খাওয়া মানুষ যাতে দূর্ভোগে না পড়ে সে জন্য প্রধানমন্ত্রীর অসহায়দের পাশে দাড়ানোর নির্দেশ মত রিপন ষ্টীল ফার্নিচার এর মালিক মোঃ আবুল বাশার ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ ব্যাপারে মোঃ আবুল বাশার বলেন, অসহায় মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে কোন মানুষ যাতে অভুক্ত না থাকে সে জন্য আমি নিজ উদ্যোগে ও নিজ অর্থায়নে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।


আগামীদিনেও  আমরা যেকোন দূর্যোগে মানুষের পাশে থাকবে বলে জানান তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবুল হাশেন,আবুল খায়ের,হাজী আবদুল মমিন,রুবেল ও ছাত্রলীগ নেতা আরিফ আহাম্মেদ প্রমুখ।

No comments:

Post a Comment