Saturday 28 March 2020

লাকসামে পূর্ব শত্রুতার জেরে ৫ জনকে পিটিয়ে জখম:কুমিল্লার সময়






লাকসাম প্রতিনিধি : কুমিল্লার লাকসামে পূর্ব বিরোধকে কেন্দ্র করে বসতঘরে হামলা-লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পরিবারের ৩জন সহ ৫জন গুরুতর আহত হয়েছে। গত ২৫ মার্চ বুধবার সন্ধ্যায় উপজেলার বাটিয়াভিটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লাকসাম থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ঘাটার নোয়াগাঁও গ্রামের কালাম মিয়ার ছেলে আলমগীর হোসেন, নুরু মিয়া, বাতাবাড়িয়া গ্রামের নুরুল হকের ছেলে আনোয়ার হোসেন ও সুমন মিয়ার সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে বাটিয়াভিটা গ্রামের মৃত নুর মিয়ার ছেলে আব্দুর রহিমের বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধকে কেন্দ্র করে ২৫ মার্চ বুধবার সন্ধ্যায় তারা বাতাবাড়িয়া গ্রামের অজিউল্লাহ ও শাহাদাত হোসেনকে সাথে নিয়ে আব্দুর রহিমের ছেলে তুহিন (১৭) এর উপর হামলা চালায়। তুহিনের ডাক শুনে তার পিতা আব্দুর রহিম, মা নুরুন্নাহার, ফুফাতো ভাই কাউসার হোসেন ও প্রতিবেশী রবিন এগিয়ে এলে হামলাকারীরা তাদেরকেও আক্রমন করে। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করা হয়। পরে হামলাকারীরা আব্দুর রহিমের বসত ঘরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হতে দেখে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে। আহত কাউসারের অবস্থা শোচনীয়।
এ বিষয়ে জানতে অভিযুক্তদেরকে একাধিকবার মোবাইল ফোনে চেষ্টা করে বক্তব্য নেয়া যায়নি। ঘটনার সত্যতা নিশ্চিৎ করে লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম বলেন, ভুক্তভোগী আব্দুর রহিম লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment