Tuesday 31 March 2020

কুমিল্লায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত : কুমিল্লার সময়



তমাল বণিক : চট্টগ্রাম থেকে স্বামীকে নিয়ে নিহত পিতাকে শেষবারের মতো দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও গাড়ী চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার দৌলতপুর-মাধবপুর সড়কের কোরবানপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে।
এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকাল আনুমানিক ১১টা ১৫ মিনিটে কালাে রংয়ের একটি প্রাইভেটকার (চট্ট-মেট্রা-গ-১২-৩৬৯৯) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ডুবে যায়। স্থানীয় লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা করে গাড়ী থেকে ৩ জনকে মৃত উদ্ধার করে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার (২৩) এবং গাড়ী চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান (২৮)।
জানা যায়, নিহত পারভীন আক্তার তাঁর স্বামী সাদ্দাম হোসনের সাথে চট্টগ্রাম বসবাস করতেন। সম্প্রতি তার বয়স্ক পিতা আবুবকর ছিদ্দিক (১০২) অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন। এ সংবাদ পিতাকে দেখতে স্বামী সাদ্দাম হোসেনকে নিয়ে চট্টগ্রাম থেকে প্রাইভেট যোগে নবীনগর যাচ্ছিলেন। কি সড়ক দুর্ঘটনায় পানিতে ডুবে ৪ বছরের দাম্পত্য জীবনের সলিল সমাধি ঘটে বাঙ্গরা বাজার থানার কোরবানপুর গ্রামে। নিহত দম্পত্তির কোনো সন্তানিধি নাই।
এ বিষয়ে নিহত পারভীন আক্তারের চাচাতো ভাই জাকির হােসেন জানান, গুরুতর অসুস্থ আমার চাচা ছিদ্দিকুর রহমান বার্ধ্যকজনিত কারণে মঙ্গলবার গাড়ীর দুর্ঘটনার দেড় ঘন্টা পর দুপুর আনুমানিক ১টায় ঢাকার একটি হসপিটাল চিকিৎসাধীন অবস্থা মারা যায়।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে ৩টি লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুনছি পারভীন আক্তার তার অসু্স্থ পিতাকে দেখতে যাওয়ার পথে স্বামীসহ মারা যান এবং তাঁর পিতাও বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ইন্তেকাল করেন। ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। এ রিপোর্ট লেখা পর্যান্ত নিহতের পরিবারের কোনো লোকজন থানায় আসেনি। আসলে তাদের সাথে আলোচনা করে যথাযথ ভাবে লাশ হস্তান্তর করা হবে।

No comments:

Post a Comment