Sunday 29 March 2020

বিনা মূল্যে মাস্ক বিতরন ও পরিষ্কার পরিছন্নতা অভিযান: কুমিল্লার সময়





মাসুদ রানা : আজ ২৯ শে মার্চ লালমাই উপজেলার ভূলইন (দঃ) ইউনিয়নের আমুয়া গ্রামের সূর্য সন্তানদের উদ্যোগে গ্রামবাসির মাঝে বিনামূল্য মাস্ক বিতরন করা হয়। তাছাড়া জীবাণুমুক্ত করার জন্য প্রতিটা রাস্তা, মসজিদ ও দোকানসহ গ্রামের বিভিন্ন স্থানে স্প্রে করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন প্রভাষক আমান উল্যাহ আমান, প্রবাসী আবদুল হালিম, লালমাই প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক  মাসুদ রানা, আমির হোসেন, ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ,  গোলাপ হোসেন, তাপস চন্দ্র সিংহ, আনোয়ার, কাদের ও আরিফ প্রমুখ।
তাদের এই উদ্যোগের কথা জানতে চাইলে প্রভাষক আমান উল্যাহ আমান বলেন, আমরা ফেইসবুক মেসেঞ্জারের মাধ্যমে একটা গ্রুপ খুলেছি, যার মাধ্যমে আমরা আমাদের কার্যক্রমগুলো তুলে ধরি এবং প্রত্যেকে আলাদাভাবে কাজ করে থাকি। আমাদের উদ্দেশ্য হচ্ছে করোনা ভাইরাস সম্পর্কে সমাজের মানুষগুলোকে সচেতন করা এবং দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।
ইনশাআল্লাহ আশা করি, আমাদের উদ্যোগে সবাই সাড়া দেবে এবং নিজ নিজ এলাকায় আপনারা সবাই কাজ করবেন। সবশেষে আমান উল্যাহ বলেন, আপনারা যারা আমাদেরকে উৎসাহ দিয়েছেন সবাইকে আমি ধন্যবাদ জানাই, প্রবাসী আবদুল হালিম বলেন, দরিদ্র মানুষের পাশে আমরা দাঁড়াবো এবং তাদেরকে সাহায্য করবো। তবে আপনাদেরকে বলবো সব সময় সতর্কতা মেনে চলুন, নিজে বাঁচুন ও অন্যকে বাঁচতে দিন।
কাজী মাসুদ রানা বলেন, দূরত্ব বজায় রাখুন, কাজ না থাকলে বাড়ির বাহির হবেন না। সবশেষে মেসেঞ্জারে সবাইকে একটিভ থাকতে বলেন।

No comments:

Post a Comment