Tuesday 28 January 2020

লাকসাম পৌরসভায় কাউন্সিলর পদে আলোচনায় লুৎফুল হাছান





 
লাকসাম প্রতিনিধি :
কুমিল্লা লাকসাম পৌরসভার ২নং ওয়ার্ড পাইকপাড়া,কুন্দ্রা,বড়তুপা,ডুরিয়া বিষ্ণুপুর, বাইনচাটিয়া, আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে আলোচনার তুঙ্গে ঔষধ ব্যবসায়ী মোঃ লুৎফুল হাছান। স্থানীয়দের হৃদয় জয় করা এই সফল ও তরুণ ব্যবসায়ীকে নিয়ে চলছে আলোচনার ঝড়।

 লুৎফুল হাছান পৌরসভার ডুরিয়া বিষ্ণুপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতা আলহাজ্ব মোঃ আবুল বাশার পৌরসভার সাবেক কমিশনার ছিলেন।  নিজের শ্রম এবং মেধায় ইতিমধ্যেই কুড়িয়েছেন সফল ব্যবসায়ীর খেতাব। সকল শ্রেণী পেশার মানুষের সাথেই রয়েছে তার সখ্যতা। নিজের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী দাঁড়াচ্ছেন বিপদগ্রস্ত  মানুষের পাশে। জড়িত আছেন বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও।

স্থানীয়দের চায়ের আড্ডায় এখন প্রায়ই আলোচনার বিষয় বিনয়ী তরুণ এই ব্যবসায়ীর নাম। অনেকেই মুগ্ধ তার আচরণে। পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের পছন্দের তালিকায় শীর্ষে হাছান। আগামী পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে তরুণ ব্যবসায়ী লুৎফুল হাছানকে প্রাধান্য দিচ্ছেন তারা। 

গত পৌর নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছিলেন। বিপুল জনপ্রিয়তা থাকার পরও তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে তিনি নির্বাচনে হেরে যান। 

শুধু চায়ের আড্ডায় নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তরুণ এই ব্যবসায়ীর গুণকীর্তন। স্থানীয়রা ছাড়াও এলাকার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারাও নিজ নিজ ফেসবুক আইডি থেকে প্রচার-প্রচারণা  করছেন এই ব্যবসায়ীকে নিয়ে। আগামী পৌরসভা নির্বাচনে লুৎফুল হাসানকে কাউন্সিলর হিসেবে দেখতে চান তারা। জনগণের প্রত্যাশা পূরণে কাজ করে যাচ্ছেন হাসান। 

No comments:

Post a Comment