Friday 10 January 2020

কুমিল্লায় “রক্তকমল ফাউন্ডেশন” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ : কুমিল্লার সময়






ডেস্ক রির্পোট :
১০ জানুয়ারি শুক্রবার ঐতিহ্যবাহী সুয়াগঞ্জ টি এ হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে রক্তকমল ফাউন্ডেশন, কুমিল্লা” উদ্যােগে সংগঠন এর প্রধান উপদেষ্টা মোঃ ছানা উল্লাহ’র সভাপতিত্বে ও উপদেষ্টা হোসাইন অাহমেদের সঞ্চালনায় এবং সংগঠন এর সাধারন সম্পাদক ও অায়োজক কমিটির অাহবায়ক মাইন উদ্দিন মিলন এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুয়াগঞ্জ টি,এ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোজাম্মেল হক চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, “রক্তকমল ফাউন্ডেশন” এর প্রধান উপদেষ্টা জনাব মোঃ ছানা উল্লাহ। এছাড়াও অারো বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মাইন উদ্দিন মিলন, উপদেষ্টা মোহাম্মদ সোলায়মান, উদ্দীপন বাগমারার প্রতিষ্ঠাতা ও লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইউনিভার্সেল কামাল, অামরা কুমিল্লার সন্তান গ্রুপ এর সভাপতি মোবারক হোসেন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও শিক্ষাবিদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “রক্তকমল ফাউন্ডেশন” এর মতো প্রতিটা স্বেচ্ছাসেবী সংগঠন যদি অসহায় মানুষদের কল্যানে কাজ করে তাহলে অধিকার বঞ্চিত মানুষগুলো কিছুটা হলেও তাদের অধিকার ফিরে পাবে। আজকের এই শীতবস্ত্র বিতরন এটা কোনো অনুষ্ঠান নয়; এটা প্রতিটা মানুষের নৈতিক দায়িত্ব৷ এই তরুণরা আগামী দিনের সুন্দর বাংলাদেশের যোগ্য কর্ণধার৷ অতিথিবৃন্দ অতীতে “রক্তকমল ফাউন্ডেশন” কর্তৃক আয়োজিত সকল অনুষ্ঠান, ইভেন্ট, উদ্যোগ ও কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এছাড়াও সংগঠনের প্রতিনিধিত্ব হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলির সদস্য ইয়াহিয়া সোহেল, আবু সাইদ, আব্দুর রহমান, সিনিয়র সদস্য মাহমুদুল হাসান, অাবু হানিফ, ইউনুছ মিয়া, সফিউল অামিন, কার্যনির্বাহী কমিটির সদস্য মাহমুদুর রহমান রনি, মোঃ ছাব্বীর, কাইয়ুম হোসাইন, দিল মো: ফরহাদ, ইয়াছিন মিয়া, মেহেদি হাসান সবুজ ও সাইফুল ইসলাম মজুমদার সহ আরো অনেকেই।

1 comment:

  1. অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা comillar somoy মানবতার প্ল্যাটফর্ম #রক্তকমল_ফাউন্ডেশন কে এইভাবে সকলের মাঝে তুলে ধরার জন্য ❤️

    আপনারা মিডিয়াকর্মীদের অনুপ্রেরণা ও অন্যান্য সকলের ভালোবাসা আমাদের কাজে আরো বেশি এনার্জি যোগায় 😊

    আশাকরি বিগত দিনের মতো ভবিষ্যতেও এইভাবেই পাশে থাকবেন আমাদের 🙂

    ReplyDelete