Saturday 11 April 2020

মানবিক মানুষ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের মানবিকতা





প্রদীপ মজুমদার : চলমান করোনা পরিস্থিতিতে বিশ্বজুড়ে আতংক চলছে। বাংলাদেশে করোনা পরিস্থিতি দিনদিন অবনতির দিকে ধাবিত হচ্ছে। প্রতিদিনই হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। দীর্ঘ হচ্ছে লাশের মিছিল। মন ভালো নেই কোন পেশার মানুষেরই। সর্বত্রই উদ্বেগ-উৎকন্ঠা। চলমান পরিস্থিতিতে শিল্পকারখানা সহ সকল কিছু বন্ধ। শ্রমজীবিসহ সমাজের গরীব, অসহায় মানুষের চরম দুঃসময় যাচ্ছে। 

তারই ধারাবাহিকতায় কুমিল্লার লালমাই উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার প্রতিদিন অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন খাদ্য সামগ্রী নিয়ে। মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য, মানুষকে ঘরে রাখার জন্য তার কর্মীদের দিয়ে পৌছে দিচ্ছেন খাবার, অর্থ। একটাই প্রয়াস মানুষ যেন ভালো থাকে।  

আজ ১১এপ্রিল শনিবার লালমাই উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন পেরুল উত্তর, পেরুল দক্ষিণ, বেলঘর, বাকই উত্তরের পাড়া ভাবকপাড়া, শিকারীপাড়া, রসুলপুর,মধুশ্চর,হরিশ্চরে প্রায় ৯০ টি পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা করেন। 

তিনি বলেন এই এলাকার প্রাণ পুরুষ বাংলাদেশ তথা বিশ্বের সেরা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির নির্দেশ মোতাবেক প্রতিটি অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি এবং তা অব্যাহত থাকবে যতদিন করোনার কারণে মানুষ কর্মহীন থাকবে। 

No comments:

Post a Comment