Thursday 30 April 2020

কৃষকের ধান কেটে দিল যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ফ্রেন্ডস সোসাইটি : কুমিল্লার সময়





লালমাই প্রতিনিধি :  কুমিল্লার লালমাই উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ফ্রেন্ডস সোসাইটির যৌথ উদ্যোগে দলীয় নেতাকর্মীরা দরিদ্র কৃষক আদম আলীর জমিনের ধান কেটে বাড়ী পৌছে দেন। 

৩০শে এপ্রিল বৃহস্পতিবার উপজেলার ভূলইন উত্তর ইউনিয়নের বড় চলুন্ডা গ্রামের এক অসহায় দরিদ্র কৃষকের ৯ শতক জমির ধান কেটে দেন লালমাই ফ্রেন্ডস সোসাইটি, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এসময় ধান কাটা উদ্বোধন করেন প্রবাস বাংলা পত্রিকার সম্পাদক ও সদর (দঃ) উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু।


এসময় উপস্থিত ছিলেন ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মমিন মজুমদার, আ’লীগ নেতা আবদুল হালিম, আবুল কালাম, যুবলীগ নেতা লোকমান হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশার, যুবলীগ নেতা জামাল হোসেন ভূট্টো প্রমুখ।

ইউপি চেয়ারম্যান আবদুর রহিম বলেন, করোনা পরিস্থিতিতে দরিদ্র অসহায় কৃষকদের পাশে আমরা সব সময় আছি।যারা সেচ্ছায় এ ধান কাটায় অংশগ্রহন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানান।


অধ্যাপক আলমগীর হোসেন অপু বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। এই দেশের কৃষকরা আমাদের চালিকা শক্তি, তাই দেশের এই সংকট মূহুর্তে মাননীয় অর্থমন্ত্রীর নির্দেশে কৃষকদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। ফেন্ডস সোসাইটি যে উদ্যোগ নিয়েছে তার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

No comments:

Post a Comment