Wednesday 15 April 2020

মেম্বার দেলোয়ারের খাদ্য সামগ্রী পেলো অসহায় ৩০০ পরিবার : কুমিল্লার সময়





প্রদীপ মজুমদার : কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার দেলোয়ার হোসেন দেলু তার পরিবারের নিজস্ব অর্থায়নে অশ্বতলা,ফতেপুর,পোহনকুচা সহ উপজেলার বিভিন্ন এলাকায় করোনার কারণে অসহায় কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। আজ ১৫ এপ্রিল বুধবার সকালে পোহনকুচা কিন্ডারগার্টেন স্কুলের সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে  মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তারা।
করোনা ভাইরাস এর কারণে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে এলাকার নিম্ন আয়ের রিকশা শ্রমিক, পরিবহন শ্রমিক, দিনমজুরসহ ৩ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মেম্বার দেলোয়ার । এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ খলিলুর রহমান, বাগমারা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান লোকমান হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আবাদ কবিরাজ, যুবলীগ নেতা আবদুল কাদের, সাইফুল ইসলাম শেফু,রাসেল প্রমুখ। 
এদিকে দেশের এই পরিস্থিতিতে সমাজের নিম্নআয়ের মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে দেলোয়ার মেম্বার বলেন , আমি একজন জনপ্রতিনিধি হিসাবে কর্মহীন অসহায় গরীব মানুষের দুঃখ কষ্টের কথা চিন্তা করে আমার সামথ্য অনুযায়ী সবার পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান। তিনি আগামীদিনেও যেকোন দূর্যোগে মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

No comments:

Post a Comment