Tuesday 7 April 2020

নীরবে ত্রাণ বিতরণ করছেন লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার : কুমিল্লার সময়





প্রদীপ মজুমদার : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।  আর এই মানুষকে সহযোগীতার হাত বাড়িয়ে দীর্ঘ দিন ধরে  নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড, অসহায় গরীবদের আর্থিক সহযোগিতা, চিকিৎসা, কন্যা দায় গ্রস্ত পিতাকে সহযোগিতা সহ সকল সমস্যায় জনগণের পাশে থাকেন উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজুমদার। 
 
সরেজমিনে গিয়ে দেখা যায়, কুমিল্লার লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজুমদার প্রতিদিন সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসে কর্মহীন মানুষকে নিরবে ত্রান বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। কাউকে চাল ডাল দিয়ে, কাউকে অর্থ দিয়ে, আবার কাউকে চিকিৎসা সরঞ্জাম দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।  তার এই ব্যাতিক্রমি উদ্যোগে তিনি রাজনৈতিক মহলে ও সামাজিক ভাবে ব্যাপক প্রশংসিত হচ্ছেন। 

ছাত্রলীগ নেতা আরিফুর রহমান রাব্বি বলেন  আমাদের উপজেলা ভাইস চেয়ারম্যানের প্রত্যেকটি কার্যক্রম ভিন্ন মাত্রার। তিনি সব সময় উপজেলার অসহায় গরীব মানুষের পাশে থাকেন। 

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার  জানান, জাতির এই ক্রান্তিকালে আমি সকলের পাশে থেকে কাজ করতে চাই । যেকোন দুর্যোগ মোকাবেলায় আমি সকলের পাশে আছি থাকবো। আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে এটা আমার দায়িত্ব।

No comments:

Post a Comment