Sunday 26 April 2020

ইমাম,খতিব, মুয়াজ্জিনদের উপহার সামগ্রী দিলেন চেয়ারম্যান আবুল কাশেম : কুমিল্লার সময়


 


প্রদীপ মজুমদার : পবিত্র রমজান উপলক্ষে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম ২৬ এপ্রিল রবিবার সকালে করোনা পরিস্থিতির  ৬৫ মসজিদের ৬৭ জন ইমাম, খতিব, মুয়াজ্জিনকে উপহার হিসেবে নিরাপদ দূরত্ব বজায় রেখে হাদিয়া ও ইফতার সামগ্রী দিয়েছেন। চেয়ারম্যান আবুল কাশেম এর ব্যক্তিগত তহবিল থেকে সম্মানিত ইমাম, খতিব ও মুয়াজ্জিনদের  উপহার সামগ্রী দেয়া হয় । এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম সরওয়ার, লালমাই থানা অফিসার ইনচার্জ মোঃ আইউব, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আমিনুল হক আমিন প্রমুখ। 
দেশের এই সংকটময় মুহূর্তে রাজনৈতিক দৃষ্টিকোণ বিবেচনা না করে,দলমত নির্বিশেষে সবাইকে মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত। বিশেষ করে মুসলিমদের জন্য একটি গুরুত্বপূর্ণ স্থান হচ্ছে মসজিদ , একজন মুসলমানের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত একজন ইমামের ভূমিকা গুরুত্বপূর্ণ।তিনি আরও বলন, এই সংকটময় পরিস্থিতে মানবিক দৃষ্টি কোণ থেকে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।
উল্লেখ্য, ইতিপূর্বে সরকারের পাশাপাশি কয়েকজন  ব্যক্তির উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও হতদরিদ্রদের মাঝে কন্টোল রুমের মাধ্যমে খাদ্য বিতরন অব্যাহত রয়েছে । এছাড়া রমজান মাসে অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। 

No comments:

Post a Comment