Thursday 7 May 2020

অসহায় মানুষের পাশে কলেজ পড়ুয়া নুপুর : কুমিল্লার সময়




বাঞ্ছারামপুর প্রতিনিধি : কলেজ পড়ুয়া মেয়ে নুপুর আক্তার, পিতা ফুল মিয়া, চার ভাইয়ের এক বোন নুপুর। বাবা মায়ের সাথে নরসিংদী জেলায় রায়পুর উপজেলায় হাইরমারা গ্রামে পরিবার পরিজন নিয়ে থাকেন।

বিশ্বব্যাপী ও দেশে করোনা মহামারি দেখা দিলে কলেজে পড়ুয়া বন্ধুদের নিয়ে অসহায়,বেকার,কর্মহীন, রিক্সসা চালক,প্রতিবন্ধী এবং বিধবাদের পাশে দাঁড়ায়।

নুপুরের অনেক স্বপ্ন।বড় হয়ে লেখাপড়া করে দেশ ও দেশের কল্যাণে কাজ করার ইচ্ছা। তার সহপাঠী বান্ধবী লাজুক দাস, কথা, সহ সকলের সহযোগিতায় তারা একটি সামাজিক সংগঠন তৈরি করে। সংগঠনের নাম দেওয়া হয়েছে -Smile Secret of Your happiness, অর্থাৎ আপনার সুখের গোপন হাসি।

সামাজিক সংগঠনের মাধ্যমে গরীব অসহায় দরিদ্রদের মাঝে খাবার, চাল, ডাল, তেল, নিত্য সামগ্রী প্যাকেট জাতীয় খাবার তাদের নিজেদের টিফিনের টাকা দিয়ে  সকল অসহায় মানুষের  মাঝে বিতারণ  করে দেওয়া হচ্ছে।

নুপুর বলেন, দেশ এবং সমাজের কল্যাণে অসহায় মানুষের পাশে সব সময় কাজ করে যাব। গরীব, অসহায়, বিধবা,বেকার, রিক্সাসা চালক সকলের মাঝে  আমরা খাবার এবং প্যাকেটজাত খাবার বিতরণ করেছি।

সমাজের যারা বিত্তবান আছেন, মহামারী করোনা ভাইরাসে আপনারাও আমাদের মত অসহায় দিন দুঃখীদের মানুষের পাশে দাঁড়াতে পারেন। তিনি আরো বলেন, দেশ এবং দেশের রক্ষার জন্য আমরা সকল মানুষের পাশে আছি আমাদের সংগঠন আপনাদের পাশে থাকবে ।

No comments:

Post a Comment