Sunday 10 May 2020

ছেলের নির্যাতন সইতে না পেরে পুলিশ সুপারের নিকট অভিযোগ দিলেন পিতা মাতা : কুমিল্লার সময়





লাকসাম প্রতিনিধি: লাকসামে এক ছেলের র্নিযাতন সইতে না পেরে কুমিল্লা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভুগী এক পিতা। অভিযোগ দেওয়ার পর ছেলে ও তার ভাড়া করা সন্ত্রাসীদের অব্যাহত হুমকিতে পরিবার নিয়ে আতংকিত হয়ে দিনাতিপাত করছেন। ঘটনাটি ঘটেছে পৌরসভার দক্ষিণ লাকসাম এলাকায়। অভিযুক্ত ওই ছেলের নাম মোস্তফা কামাল খোকন(৫০)। সে ওই এলাকার শিল্পপতি হাবিবুর রহমানের বড় ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, পৌর শহরের দক্ষিণ লাকসাম এলাকার শিল্পপতি হাবিবুর রহমান ও স্ত্রী রজ্জবের নেছার বড় ছেলে মোস্তফা কামাল খোকন। গত ১৪ এপ্রিল সকালে সে তার ছোট ভাই মাসুদ রানা কে ভাড়া করা লোকজন দিয়ে মারধর করে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এবং আমাকে আগামী ৭দিনের মধ্যে সকল স্থাবক-অস্থাবর সকল সম্পত্তি লিখে দেওয়ার শর্ত আরোপ করে। সম্পত্তি না লিখে দিলে আমাকে ও পরিবারের সবাইকে হত্যার হুমকি প্রদান করে। এদিকে সে গত ১৫ জানুয়ারী স্থানীয় কিছু যুবক সহকারে সে বাড়ীতে প্রবেশ করে আমাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

এছাড়াও বিগত কয়েক বছরে বিভিন্ন সময় হামলা চালিয়ে আমাকে, আমার স্ত্রী রজ্জবের নেছা, ছেলে সোহেল রানা ও মাসুদ রানা কে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে। তার অব্যাহত নির্যাতন সইতে না পেরে গত ১৪ এপ্রিল শিল্পপতি হাবিবুর রহমান নিজের ও পরিবারের নিরাপত্তা এবং তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা চেয়ে কুমিল্লা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন।

পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগের বিষয়টি জানার পর ক্ষিপ্ত হয়ে পুনরায় হত্যার হুমকি দিয়ে আসছে।
লাকসাম থানা পুলিশের এসআই জাহাঙ্গির আলম বলেন, এসপি অফিসে লিখিত আবেদনের কপি হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment