Friday 22 May 2020

আওয়ামী লীগ নেতা কামাল হোসেন মজুমদার দুলালের ঈদ উপহার নগদ অর্থ বিতরণ : কুমিল্লার সময়



 
প্রদীপ মজুমদার : 
করোনা পরিস্থিতিতে কুমিল্লার লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নে অসহায় ও কর্মহীন মানুষ মাঝে উপজেলা ত্রাণ বিতরণ কমিটির সদস্য ও পেরুল উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল হোসেন মজুমদার দুলাল নিজ তহবিল হতে নগদ অর্থ বিতরণ করেছেন। গতকাল ২২ মে শুক্রবার দুপুরে তার নিজ গ্রাম জামমুড়া হতে শুরু করে ইউনিয়নের সব গ্রাম  মিলিয়ে ৩৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে অর্থ বিতরণ করেন তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা কর্মীরাও ঈদ উপহার অর্থ সহায়তা পেয়েছেন। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নেও এই অর্থ সহায়তা দিয়েছেন তিনি। 

করোনা সংক্রমণের প্রারম্ভে আওয়ামী লীগ নেতা দুলাল  ইউনিয়নের গরীব অসহায় কর্মহীন ৩০০ পরিবারকে  খাদ্য সহায়তা দিয়েছেন। এছাড়া এই বিশিষ্ট ব্যবসায়ী কুমিল্লা শহরেও খাদ্য সহায়তা অর্থ সহায়তা অব্যাহত রেখেছেন। 
 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুর রশিদ মিয়াজি, সাবেক চেয়ারম্যান আবুল হাশেম মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদুর রহমান ম্যানেজার, ইউপি সদস্য  দীলিপ কুমার সিংহ, ইউপি সদস্য শহীদুল ইসলাম,  ইউপি সদস্য আনোয়ার হোসেন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান এনায়েত উল্যাহ, ইউপি সদস্য মাহাবুব আলম মিলন,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ, আওয়ামী লীগ নেতা অহিদ মেম্বার, আওয়ামী লীগ নেতা মনু মেম্বার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম মজুমদার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস মিয়া, আর্মি দুলাল,  ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য জাহাঙ্গীর আলম, ৫নং ওয়ার্ড  আবুল কাশেম, ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম মোহন, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হারুনর রশীদ, আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন,  যুবলীগ নেতা মিজানুর রহমান লিটন, ফয়েজউল্যাহ কন্টেকটার, যুবলীগ নেতা অজয় কুমার সিংহ, শাকিল মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজিত সিংহ, যুবলীগ নেতা মোঃ হেলাল, সফিউল্লাহ সফু, ছাত্রলীগ নেতা শিমুল সিংহ, রাজন, প্রমুখ।  দান বীর আওয়ামী লীগ নেতা দুলাল বলেন , গতকাল ১০০ জন অসহায় ও কর্মহীন মানুষ মাঝে ও প্রায় ২৫০ নেতাকর্মীর মাঝে আমার সাধ্য অনুযায়ী ঈদ উপহার হিসেবে নিজ তহবিল হতে নগদ টাকা বিতরণ করেছি।
এরপূর্বে  ৩শ অসহায় ও কর্মহীন মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা করেছি। এই ইউনিয়নের যেকোন সমস্যায় জনগণের পাশে থাকবেন বলে জানান তিনি। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীদের সুরক্ষার জন্য আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। মাননীয় অর্থমন্ত্রীও শত ব্যস্ততার মাঝে এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। অন্যরাও তেমনি প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বরাদ্দ করেছেন। পাশাপাশি করোনার চিকিৎসাও চলছে। অনেক করোনা রুগী সুস্থ্য হয়েছে। তাই এখনো দেশের মানুষ অনেক ভালো আছে। আগামীতেও থাকবে। এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে আসবেন না। করোনা প্রতিরোধে নিজেদের সুরক্ষার জন্য সচেতন হন। বাহিরে এলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। এ ছাড়াও সবাই ঘনঘন সাবান দিয়ে হাত ধুয়ে ফেলবেন। 
উপজেলা ও ইউনিয়নের সকলকে ঈদের আগাম শুভেচ্ছা জানান তিনি।

No comments:

Post a Comment