Monday 18 May 2020

সরকারি নির্দেশ অমান্য, সাত জনকে জরিমানা: কুমিল্লার সময়




লালমাই প্রতিনিধি :
সরকারি নির্দেশ অমান্য, সাতজনকে জরিমানা কুমিল্লার লালমাইয়ে সরকারি নির্দেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে চার ব্যবসায়ীসহ স্বাস্থ্য বিধি না মানায় দুই ব্যক্তি ও রাস্তায় লোড আনলোড করায় ট্রাক চালক সহ সাতজনকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ সোমবার (১৮ মে ) সকালে উপজেলার লালমাই উপজেলার বাগমারা বাজারে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও কে এম ইয়াসির আরাফাত । ওই সময় সরকারি নির্দেশ অমান্য করায় বাগমারা মধ্য বাজারে কাপড় ব্যবসায়ী আজমির ক্লথ স্টোরকে ২০ হাজার টাকা ও আল আরফিন টেইলার্সকে ৫ হাজার টাকা, নিউ ফ্যাশন টেইলার্সকে ১০ হাজার টাকা, অঙ্গসাজ টেইলার্সকে ৫ হাজার টাকা এবং স্বাস্থ্য বিধি না মানায় ছাদেক ও কামরুলকে ২ হাজার টাকা, রাস্তার উপর আপলোড  করায় ট্রাক চালক হুমায়ুনকে ৫ হাজার টাকা করে জরিমানা ধার্য করে তাদের কাছ থেকে নগদ আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।


উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও কে এম ইয়াসির আরাফাত জানান, করোনাভাইরাস প্রতিরোধ সরকারি নির্দেশ মোতাবেক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান চালানো হবে। তারই অংশ হিসেবে উপজেলার বাগমারা বাজারে এ অভিযান চালানো হয়। তিনি আরো জানান, উপজেলাব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।
প্রসিকিউশনে সহায়তা করেন লালমাই থানার ওসি জনাব মোহাম্মদ অাইয়ুব ও লালমাই থানা পুলিশ। 

No comments:

Post a Comment