Thursday 21 May 2020

ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে দক্ষিণ ধনপুর শান্তি সংঘ : কুমিল্লার সময়





প্রদীপ মজুমদার : 
এসো এগিয়ে যাই মানবতার কল্যাণে এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথচলা দক্ষিণ ধনপুর শান্তি সংঘের। কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দক্ষিণ ধনপুর শান্তি সংঘ নিজেদের ও ওই গ্রামের প্রবাসীদের অর্থায়নে গতকাল বুধবার সকালে ১০০ পরিবারে মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল বারীর সভাপতিত্বে ও ভারতের সারদা বিশ্ববিদ্যালয়ের ছাত্র জাহির আহমেদ রুবেল এর সঞ্চালনায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন সাবেক ছাত্রনেতা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু। 

এসময় উপস্থিত ছিলেন বাগমারা উত্তর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সামছুল হক মুন্সী, উপজেলা যুবলীগের আহবায়ক এম এ মোতালেব, শান্তি সংঘের সদস্য সচিব সাবেক ছাত্রনেতা হাসান শরীফ মজুমদার, মাষ্টার জাফর আহমেদ মেম্বার, ডা. সফিকুর রহমান মজুমদার, সাজেদুল করিম বিপু, যুবলীগ নেতা ফারুক হোসেন মজুমদার প্রমুখ। 

শান্তি সংঘ সৃষ্টিলগ্ন থেকে মানব কল্যাণে কাজ করে যাচ্ছেন। সংগঠনের সদস্য সচিব হাসান শরীফ মজুমদার বলেন আমরা সংগঠনের উদ্যোগে দীর্ঘ দিন ধরে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড করে যাচ্ছি। আগমীদিনেও ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবো। 


এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক আলমগীর হোসেন অপু বলেন সংগঠন না থাকলে সামাজিক কাজ করতে খুবই হিমশিম খেতে হয়। আমার কাছে ভালো লাগে যখন দেখি সংঘবদ্ধ হয়ে যুব সমাজ কোন কাজ করছে। আমি সংগঠনের সফলতা কামনা করছি। পাশাপাশি সংগঠনের যেকোন সমস্যায় আমরা পাশে আছি এবং থাকবো। আপনাদের মাঝে যেন কোন বিভেদ না হয় সেই কামনাই করি।

No comments:

Post a Comment