Saturday 9 May 2020

পিটিয়ে হত্যা নাকি বিষপানে গৃহবধূর আত্মহত্যা?






লালমাই প্রতিনিধি : 
কুমিল্লার লালমাই উপজেলায় জান্নাত আক্তার সুইটি (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের আবদুল গফুরের ছেলে নিয়েহতের স্বামী হারুনর রশীদের (বড় বাড়ি) থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জান্নাতকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন জান্নাতের পরিবার। স্বামীর বাড়ির লোকজনের দাবি, বিষ পান করে আত্মহত্যা করেছেন ঐ গৃহবধু। জান্নাতের পিতা নাঙ্গলকোট উপজেলার মোয়েশ্বর গ্রামের ইসমাইল হোসেনের অভিযোগ, প্রায় দেড় বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয় সুইটির তার প্রায় ৫ মাস বয়সী জিহাদ নামে একটা বাচ্চা আছে। সে আত্মহত্যা করতে পারে না। নানা কারণে তার উপর অত্যাচার করতো স্বামী-শ্বাশুড়িসহ বাড়ির লোকজন। শুক্রবার দিবাগত রাতে তার মেয়েকে স্বামীর বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।

নিহত সুইটির স্বামী চট্টগ্রামে একটি বেকারিতে কাজ করতো। করোনার কারনে বাড়িতে অবস্থান করছিল। প্রায়ই সে তার স্ত্রীকে মারধর করতো বলে জানা যায়। 

স্বামীর চাচা ইমান আলীর দাবি তুচ্ছ ঘটনা নিয়ে সন্ধ্যায় ইফতারকে কেন্দ্র করে তার স্বামী ও শ্বাশুড়ির সাথে ঝগড়া হয় জান্নাতের । এর জেরে রাতে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে কুমিল্লা মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায়। 

লালমাই ভূশ্চি বাজার ফাঁড়ি ইনচার্জ মোঃ রফিকুল  জানান, মেয়ে পক্ষের অভিযোগের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

No comments:

Post a Comment