Sunday 31 May 2020

লালমাইয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ছাত্রলীগ নেতার বাড়ি ঘর ভাংচুর : কুমিল্লার সময়





লালমাই প্রতিনিধি :
কুমিল্লার লালমাই উপজেলায় যুবলীগের এক নেতাকে  কুপিয়ে গুরুতর জখম করেছে জামাত শিবিরের সন্ত্রাসীরা। মামলা সূত্রে জানা যায় গত ২৬ মে মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার ভূলইন দক্ষিণ ইউনিয়নের আমুয়া গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

জখম হওয়া যুবলীগের ওই নেতার নাম গোলাপ হোসেন (৪৫)। তিনি উপজেলার ভূলইন দক্ষিণ  ইউনিয়ন যুবলীগের নেতা। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরের ঘটনাকে কেন্দ্র করে গত ২৬ মে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এলাকায় চিহ্নিত জামাত শিবির নেতা শামীম ও সাইফুলরা অতর্কিত হামলা করে যুবলীগ নেতা গোলাপ হোসেনকে ধারাল অস্ত্র ও কিরিচ দিয়ে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম করেন।

এসময় সন্ত্রাসী শামীম গংরা ওই গ্রামের ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও সংবাদকর্মী মাসুদ রানার বাড়ীতে হামলা ও লুটপাট চালায়। 
মাসুদ রানার বসত ঘর ভাংচুর সহ তার বৃদ্ধ পিতা মাতাকে মারধর করে। তার ঘরে থাকা একটি দামী ল্যাপটপ ও মোবাইল সেট নিয়ে যায়। গৃহে থাকা আসবাবপত্র ভাংচুর করে প্রায় ৭৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে।

আহত গোলাপ হোসেন বলেন,  তাঁরা আমাকে কিরিচ ও রামদা দিয়ে কোপাতে থাকে। আমার মাথায় দশ থেকে বারোটা সেলাই লাগে। হামলাকারীদের আমি চিনতে পেরেছি। আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। 

লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক এম এ মোতালেব ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বলেন, ‘গোলাপ হোসেন ইউনিয়ন যুবলীগের নেতা মাসুদ ছাত্রলীগ নেতা। তাদের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ ঘটনাস্থলে গিয়ে বলেন আবারও স্বাধীনতা বিরোধী শক্তি ঐক্যবদ্ধ হচ্ছে। আমাদের সকলকে একতাবদ্ধ হয়ে তাদের প্রতিহত করতে হবে। তিনি খুব শীঘ্রই আসামিদের গ্রেফতার করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। 

লালমাই থানা অফিসার ইনচার্জ মোঃ আইউব বলেন এই ঘটনায় লালমাই থানায় একটি মামলা দায়ের করা হয় মামলা নং - ৫ -১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৮০/৪২৭/৫০৬, এজহার ভুক্ত আসামি মনির হোসেন কে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। 

No comments:

Post a Comment