Saturday 16 May 2020

ঢাকাস্থ লালমাই উপজেলা সমিতির খাদ্য সামগ্রী বিতরণ : কুমিল্লার সময়





প্রদীপ মজুমদার : কুমিল্লার লালমাই উপজেলায় আজ শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গরীব, দুস্থ, দিনমজুর, শ্রমিকসহ ৪০০ জন বিভিন্ন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ঢাকাস্থ লালমাই উপজেলা সমিতি। সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, ঢাকাস্থ লালমাই উপজেলা সমিতির সভাপতি হারুনর রশীদ মজুমদার ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সার্বিক তত্বাবধানে করোনার মহাদূর্যোগে লালমাই উপজেলার সকল অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে মানুষের পাশে থাকার সিদ্ধান্ত গ্রহণ করেন। এই সিদ্ধান্তে সমিতির সকল নেতৃবৃন্দ ও সদস্যরা সহমত পোষন করলে তহবিল গঠন করে তার কার্যক্রম শুরু করে।


এমন মানবিক কাজের উদ্যোগের জন্য লালমাই উপজেলার ৯টি ইউনিয়নের দুস্থরা উপকৃত হবেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চিনি গুড়া চাল,সেমাই,চিনি পেঁয়াজ, তেল ও সাবান।

বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কদের হাতে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য তুলে দেন ঢাকাস্থ লালমাই সমিতির খাদ্য সামগ্রী বিতরণের সমন্বয়ক ও লালমাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াতুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন ঢাকাস্থ লালমাই সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান ও হুমায়ুন কবির মজুমদার,দপ্তর সম্পাদক আলী আক্কাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী, যুবলীগ নেতা কামরুল হাসান ভুট্টো, স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার পারভেজ, ছাত্রলীগ নেতা হান্নান মিয়াজি, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।
ঢাকাস্থ লালমাই সমিতির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মোবাইলে জানান মাননীয় অর্থমন্ত্রীর নির্দেশে আমাদের সমিতির সকল সদস্যরা লালমাই উপজেলার মানুষের যেকোন সমস্যায় পাশে থাকবো।সবাই আমাদের জন্য দোয়া করবেন। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা।

No comments:

Post a Comment