Sunday 31 May 2020

চাচীর সাথে পরকীয়া; চাচার হাতে ভাতিজা খুন, চাচী আটক : কুমিল্লার সময়



নাঙ্গলকোট প্রতিনিধিঃ কুমিল্লার নাঙ্গলকোটে চাচীর সাথে পরকীয়ার জেরে চাচার সেপটিক ট্যাংক থেকে নিখোঁজের তিন দিন পর ভাতিজা জিয়াউল হক (২৯) নামে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের দক্ষিণ শাকতলী উত্তর পাড়া মুন্সি বাড়ীতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। শনিবার রাত পৌনে ১০টার দিকে ওই যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করে থানা পুলিশ। চাচীর সাথে পরকীয়া ও অনৈতিক কাজে লিপ্ত হওয়াকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ও লাশ গুমের ঘটনা ঘটে।
ঘটনার সাথে জড়িত সন্দেহে চাচী মুরশিদাকে (২৫) আটক করলেও চাচা বাছির পলাতক রয়েছেন। রবিবার সকালে ময়না তদন্তের জন্য জিয়ার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিয়াউল হকের পিতা হুমায়ুন কবির বাদী হয়ে চাচী মুরশিদা ও চাচা বাছিরকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। চাচী মুরশিদা হত্যার কথা স্বীকার করেছে বলে জানান পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ শাকতলী গ্রামের মুন্সি বাড়ির হুমায়ুন কবিরের একমাত্র ছেলে জিয়াউল হক ও হত্যায় অভিযুক্ত চাচা বাছির বাহরাইনে একই কক্ষে থাকতেন। তারা দু’জন পুনরায় কিছু দিনের মধ্যে বাহরাইন চলে যাওয়ার কথা রয়েছে। গত বুধবার স্ত্রীর সাথে অনৈতিক কাজে ভাতিজা জিয়াকে দেখতে পেয়ে গলায় ফাঁস লাগিয়ে ও শারীরিক ভাবে নির্যাতন করে হত্যা করে চাচা বাছির।

গত বুধবার রাত থেকে পরিবারের লোকজন জিয়াকে খোঁজাখুজি শুরু করে। তার খোঁজ না পেয়ে গত শুক্রবার তার পরিবার নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়েরি করে। এরই মধ্যে শনিবার চাচা বাছির কৌশলে বাড়ি থেকে পালিয়ে গিয়ে পাশ্ববর্তী একজনকে মোবাইল ফোনে জিয়াউল হককে হত্যা করে সেপটিক ট্যাংকে ফেলে দেয়ার কথা জনান। এ খবর স্থানীয় ইউপি সদস্য হানিফ পাটোয়ারী জানতে পেরে থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে রাত পৌনে ১০টার দিকে সেপটিক ট্যাংক থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে। পুলিশ চাচী মুরশিদাকে আটক করেছে।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের চাচী মুরশিদা হত্যার কথা স্বীকার করেছে।

No comments:

Post a Comment