Tuesday 26 May 2020

লোটাস কামাল ফাউন্ডেশনের সদস্যদের সাথে ভিডিও কনফারেন্সে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন অধ্যাপক আলমগীর হোসেন অপু : কুমিল্লার সময়





কুমিল্লা প্রতিনিধি : 
বিশ্বের সর্বশ্রেষ্ঠ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফ সি এ লোটাস কামাল এমপির নামে সৃষ্ট লোটাস কামাল ফাউন্ডেশনের সদস্যদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রবাস বাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক আলমগীর হোসেন অপু। তিনি সকলকে ঈদের শুভেচ্ছা জানান। মাননীয় অর্থমন্ত্রীর পক্ষ থেকে তাদের ঈদ শুভেচ্ছা পৌঁছে দেন অধ্যাপক অপু আলম। বৈশ্বিক করোনা পরিস্থিতি লকডাউন চলছে পৃথিবীর প্রায় সকল দেশে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদ ভিন্ন ভাবে পালন করতে হয়েছে সবাইকে। 
প্রবাস ও দেশের লোটাস কামাল ফাউন্ডেশনের সদস্যরাও ঈদ শুভেচ্ছা ও ধন্যবাদ জানান প্রিয় ভাই অধ্যাপক অপু ভাই কে। লোটাস কামাল ফাউন্ডেশনের সদস্যদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সময় দেওয়ার জন্য। তারা বলেন ইনশাআল্লাহ আপনার হাত ধরেই আমরা এগিয়ে যাবো এবং এই অঞ্চলে মুজিব ঘাটি হিসেবে বিনির্মাণ করবো।ধন্যবাদ সকল সদস্যদের। প্রবাস থেকে আমাদের প্রিয় ভাই জুয়েল  কে ও ভালোবাসা রইলো।এবং জন্মদিনের শুভেচ্ছা রইলো আমাদের সকলের প্রিয় তোফায়েল কে।

সবাইকে ঈদ মোবারক।

No comments:

Post a Comment