Friday 1 May 2020

কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডেন্ট ও সেক্রেটারির খাদ্য উপহার সামগ্রী বিতরন : কুমিল্লার সময়



কুমিল্লার সময় ডেক্সঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে
কোভিড-১৯ করোনায় ক্ষতিগ্রস্ত চাঁদপুরের মতলবে  জাতীয় শ্রমিক দিবসে অসহায়, হতদরিদ্র, খেটে খাওয়া  পরিবার ও শ্রমিকদের  মাঝে মাহে রমজানের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার বিতরন করেন যুবলীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু ও আবদুল হাকিম তানভীর।

১ লা মে শুক্রবার মতলব উত্তর উপজেলায় বিভিন্ন পয়েন্টে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান লিখিলের পাঠানো এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণের সময় মতলবের বিভিন্ন ইউনিটের যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশের এই দুর্যোগ মূহুর্তে উপার্জনহীন,গরীব ও অসহায়, নিন্মবিত্ত,মধ্যবিত্ত, কৃষক,শ্রমিকসহ সকল শ্রেণির মানুষের সাথে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, কৃষকের খাদ্য শস্য হেফাজত,চিকিৎসক, সাংবাদিক,পুলিশ,সামাজিক ও রাজনৈতিক  নেতৃবৃন্দের মাঝে সুরক্ষা সামগ্রী প্রদানসহ ব্যাপক কর্মসূচি অব্যাহত রয়েছে।

No comments:

Post a Comment